নীড় পাতা » খাগড়াছড়ি » বেলছড়ি ইউপি নির্বাচনে বিএনপি‘র প্রার্থী হারুন

বেলছড়ি ইউপি নির্বাচনে বিএনপি‘র প্রার্থী হারুন

Harআগামী ১৮ নভেম্বর অনুষ্ঠিতব্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিএনপির একক প্রার্থী মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুন অর রশীদ। শনিবার উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে তৃনমুল নেতাকর্মীদের ভোট গ্রহণ শেষে বিএনপির একক প্রার্থীর নাম ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভুইয়া।

সকাল সাড়ে দশ‘টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে দুপুর দুইট পর্যন্ত। বিএনপি ও সহযোগী সংগঠনের ৯৬জন ভোটারের মধ্যে ভোট প্রয়োগ করে ৯১জন ভোটার। দলীয় প্রার্থী নির্বাচনের এ ভোটে বাতিল হয় ৫ ভোটার অনুপুস্থিত ছিলেন। দুইজন প্রার্থীর মধ্যে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুন অর রশীদ ৭৯ ভোট এবং মাটিরাঙ্গা উপজেলাবিএনপির সদস্য মো: আলী মিয়া মেম্বার ১২ ভোট পান।

দলীয় একক প্রার্থী নির্বাচনে নির্বাচন পরিচালনা করেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: বাহাদুর খান। এসময় সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টেলিকনফারেন্সের মাধ্যমে বিএনপির একক প্রার্থীর নাম ঘোষনাকালে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভুইয়া দলের প্রার্থীকে বিজয়ী করতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন, বেলছড়ি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বিজয় অর্জন ছাড়া বিএনপির সামনে আর কোন পথ খোলা নেই।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply