নীড় পাতা » খাগড়াছড়ি » বেলছড়িতে বিজয়ী আওয়ামীলীগের রহমত উল্যাহ

বেলছড়িতে বিজয়ী আওয়ামীলীগের রহমত উল্যাহ

Rahmat-Ullah-Chairman.-Picখাগড়াছড়ির জেলার মাটিরাঙ্গার বেলছড়িতে আওয়ামলীগ সমর্থিত প্রার্থী মো: রহমত উল্যাহ তিন হাজার চারশ আটাত্তর ভোট পেয়ে বেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি সমর্থিত প্রার্থী মো: হারুনুর রশিদ। দোয়াত-কলম প্রতীক নিয়ে তিনি পেয়েছেন এক হাজার একাশি ভোট। নির্বাচনে অপর প্রার্থী মো: বাদশা মিয়া মাইক প্রতিক নিয়ে পেয়েছেন একশ চুয়াত্তর ভোট।

এর আগে উপ-নির্বাচনে সকাল ৮টা থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ভোটগ্রহণ শুরু হয়। তবে ভোট কেন্দ্র গুলোতে ভোটারের উপস্থিতি তেমন ছিলনা। দু‘একটি কেন্দ্র ছাড়া অন্যান্য কেন্দ্র গুলোতে ভোটারের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি। ভোট কেন্দ্রগুলোতে ভোট গ্রহণের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অলস সময় পার করেছেন।

বেলছড়ি ইউনিয়ন পরিষদের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হয়েছে দাবি করে বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আট জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৯টি ভোটকেন্দ্রে পুলিশের ১৭৯ সদস্য, আনসার-ভিডিপির ১৫৩ সদস্য এবং এক প্লাটুন বিজিবি সদস্য দায়িত্ব পালন করছেন। কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলেও দাবী করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply