নীড় পাতা » বান্দরবান » বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খাদে পড়ে গেছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। রাঙামাটি-বান্দরবান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ১১টার সময় পাথর বোঝাই করে ট্রাকটি বান্দরবানে উদ্দেশ্য যাওযার সময় ট্রাকটি সেতুর ওপর উঠলে এ দুর্ঘটনা ঘটে। এতে বড় ধরনের হতাহতের কোন ঘটনা না ঘটলেও বন্ধ রয়েছে বান্দরবান জেলা সাথে রাঙামাটির সড়ক যোগযোগ। চন্দ্রঘোনা থেকে পাথর বোঝাই আসা ট্রাক সেতুর উপর উঠলে সেতুটি ভেঙে খালে পড়ে যায়। ট্রাকের চালক গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দশ মাইল শারজা হাসপাতালে ভর্তি করে।অতিরিক্ত পাথর বোঝাইয়ের কারণে ভার সইতে না পেরে ব্রিজটি ভেঙে পড়েছে বলেই ধারণা স্থানীয়দের।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, স্থানীয়দের সহায়তায় আহত চালক ও সহকারীকে উদ্ধার করা হয়েছে। আহতরা শঙ্কামুক্ত।

সড়ক ও জনপথ (সওজ) বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোসলেহ উদ্দিন চৌধুরী জানায়, বান্দরবান রাঙামাটি সড়কের ৩৩কিলোমিটার এলাকায় একটি বেইলি সেতু ভেঙে পড়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সড়ক বিভাগের লোকজন পর্যবেক্ষণ করে সড়ক যোগাযোগ চালুর জন্য চেষ্টা চালাচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’, নেপথ্যে ‘প্রেম’

রাঙামাটিতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক পুলিশ কনস্টেবলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে জেলা …

Leave a Reply