নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বৃহস্পতিবার রাঙামাটিতে ফ্রি হার্ট ক্যাম্প

বৃহস্পতিবার রাঙামাটিতে ফ্রি হার্ট ক্যাম্প

Parzatanরাঙামাটিতে আগামী বৃহস্পতিবার ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে। সামাজিক সংগঠন চিয়ার্ড ও নির্ঝর সংঘ দিনব্যাপী ফ্রি হার্ট ক্যাম্প আয়োজনের যাবতীয় উদ্যোগ গ্রহণ করেছে। বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে হৃদরোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা ও পরামর্শ দেয়া হবে এই হার্ট ক্যাম্পে।

ফ্রি হার্ট ক্যাম্পের আহ্বায়ক ও চিয়ার্ডের নির্বাহী পরিচালক মোঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটিতে প্রচুর হৃদরোগি রয়েছে। কিন্তু বিশেষজ্ঞ চিকিৎসকের অভাবে তারা চিকিৎসা নিতে পারছে না। আবার জেলার বাইরে গিয়ে সবার চিকিৎসা নেওয়া সম্ভব হয় না। বিষয়টি বিবেচনা করে ও বিশেষজ্ঞ ডা. সাজ্জাদুল হায়দারের ব্যক্তিগত ইচ্ছায় এই ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল থেকে রাঙামাটি শিশু নিকেতনে এই কার্যক্রম চলবে। হার্ট ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা দেবেন বঙ্গবন্ধু মেডিকেল ইউনিভার্সিটির হৃদরোগ বিভাগের কনসাল্ট্যান্ট ডা. মোঃ সাজ্জাদ হায়দার। আগ্রহী রোগীদের রাঙামাটি শিশু নিকেতনে অধ্যক্ষ কক্ষে বুধবার সকাল দশটা থেকে দুপুর বারোটার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে এসে রেজিস্ট্রেশন করতে হবে।

হার্ট ক্যাম্প আয়োজনের জন্য সংগঠন দুটি ইতোমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে। হার্ট ক্যাম্পের দিন চিয়ার্ড ও নির্ঝর সংঘের কর্মকর্তা ও স্বেচ্ছাসেবীরা রোগীদের প্রয়োজনীয় সহযোগিতা দেবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply