নীড় পাতা » খেলার মাঠ » বৃহস্পতিবার ফাইনাল খেলবে লায়ন সুপার কিংস ও লংগদু বাজার একাদশ

বৃহস্পতিবার ফাইনাল খেলবে লায়ন সুপার কিংস ও লংগদু বাজার একাদশ

রাঙামাটির লংগদু উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে গত ৩রা নভেম্বর শুরু হওয়া লংগদু প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিতব্য ফাইনালে মুখোমুখি হবে লায়ন সুপার কিংস ও লংগদু বাজার একাদশ। বিকেল তিনটায় শুরু হবে ফাইনাল খেলাটি।
এর আগে প্রথম রাউন্ডে লীগের ৭ টি খেলা অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে লায়ন সুপার কিংস, রাইজিং ষ্টার একাদশকে ১-০ গোলে পরাজিত করে ৬ পয়েন্ট নিয়ে ফাইনাল খেলায় যোগ্যতা অর্জন করে অপরদিকে লংগদু বাজার একাদশ কোবরা সুপার কিংস ২-০ গোলে পরাজিত করে ৪ পয়েন্ট নিয়ে ফাইলান খেলার যোগ্যতা অর্জন করে। বৃহস্পতিবার তিনটায় লায়ন সুপার কিংস বনাম লংগদু বাজার একাদশের খেলার মধ্যদিয়ে শেষ হবে লংগদু প্রিমিয়ার ফুটবল লীগের খেলা।
লংগদু প্রিমিয়ার ফুটবল লীগ এর আহ্বায়ক মনি শংকর চাকমা বলেন, দেশে ফুটবল খেলা অনেকটা হারিয়ে যাচ্ছে। ফুটবলকে আবরো তার আগের রূপে ফিরিয়ে আনার সামান্ন চেষ্টা মাত্র। রাঙামাটি ক্রীড়া সংস্থা যদি পৃষ্ঠপোষকতা দেয় এই রকম আরো খেলা হয় তাহলে এখান থেকে অনেক খেলোয়াড় তৈরী হবে। যারা বিভিন্ন পর্যায়ে খেলা লংগদু সহ রাঙামাটি সম্মান বয়ে আনবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডট কম।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply