নীড় পাতা » খেলার মাঠ » আজ ফাইনালে মুখোমুখি হচ্ছে রাঙামাটি সদর ও বিলাইছড়ি উপজেলা

আজ ফাইনালে মুখোমুখি হচ্ছে রাঙামাটি সদর ও বিলাইছড়ি উপজেলা

রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপের ফাইনালে আজ বৃহস্পতিবার মুখোমুখি হচ্ছে রাঙামাটি সদর উপজেলা ও বিলাইছড়ি উপজেলা। বেলা ২.৩০ মিনিটে রাঙামাটির চিং হ্ল মং চৌধুরী মারি স্টেডিয়ামে এই খেলা শুরু হবে। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মোহাম্মদ আব্দুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে শিরোপা তুলে দিবেন। এছাড়া ৩০৫ পদাতিক বিগ্রেড এর বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ সরোয়ার হোসেন এইচডিএমসি.পিএসসি, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান যুগ্মসচিত তরুণ কান্তি ঘোষ এবং রবি এক্সিয়েটা এর চট্টগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ দিদারুল হাসান ছিদ্দিক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেবেন।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ কমিটির আহ্বায়ক পুলিশ সুপার আমেনা বেগম এবং সদস্য সচিব সাবেক জাতীয় ফুটবলার বরুণ দেওয়ান রাঙামাটির ফুটবলপ্রেমি ক্রীড়ামুদে দর্শকদের খেলায় মাঠে হাজির হয়ে মনোজ্ঞ ফুটবল প্রদর্শনীর সমাপনী খেলা উপভোগের আমন্ত্রন জানিয়েছেন।

সেমিফাইনালে রাঙামাটি সদর উপজেলা ৩-০ গোলে কাপ্তাই উপজেলাকে এবং বিলাইছড়ি উপজেলা ২-০ গোলে কাউখালি উপজেলাকে পরাজিত করে ফাইনালের টিকেট পায়।

Micro Web Technology

আরো দেখুন

খোকন-রঞ্জনের স্মৃতিতে রাত্রিকালিন ক্রিকেট টুর্নামেন্ট শহরে

রাঙামাটির একসময়কার সাড়াজাগানো ক্রিকেটার ও ক্রিকেট সংগঠক খোকন ও রঞ্জন স্মরণে তাদের হাতে গড়া ক্রিকেটারদের  …

Leave a Reply