বৃষ কেতু সকাশে মানিকলাল ও জগৎজ্যোতি চাকমা

RHDC-Chairman-Picture-01-06রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সাথে সোমবার সকালে চেয়ারম্যানের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের প্রাক্তন দুই প্রবীণ চেয়ারম্যান ড. মানিক লাল দেওয়ান ও জগৎ জ্যাতি চাকমা।

সাক্ষাৎকালে প্রাক্তন দুই চেয়ারম্যান বর্তমান চেয়ারম্যানকে এ জেলায় বসবাসরত মানুষের ভাগ্য উন্নয়ন ও কল্যাণে বিভিন্ন সুপরামর্শ প্রদান করেন। প্রাক্তন দুই চেয়ারম্যান বলেন, শহরের আপার রাঙামাটি এলাকায় অবস্থিত প্রবীণদের জন্য যে পার্কটি করা হয়েছিল, সেটি অযতœ অবহেলায় পড়ে আছে। সেটি সংস্কার ও দ্বিতল বিশিষ্ট ভবন নির্মাণ করে প্রবীণদের থাকার উপযোগী করে দেওয়ার পাশাপাশি অফিস কক্ষের জন্য আসবাবপত্র প্রদানেরও অনুরোধ জানান। এছাড়া ট্রাইবেল অফিসার্স কলোনীর রাস্তা সংস্কার ও আগামী ১ অক্টোবর প্রবীণ দিবস পালনে পরিষদ হতে সহযোগিতা কামনা কামনা করেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, প্রবীণদের জন্য এ ধরনের মহৎ উদ্যোগ সত্যিই পূণ্যের কাজ। তিনি আগামী অর্থ বছরে প্রবীণ পার্কে ভবন নির্মাণের জন্য ১০ লক্ষ টাকা, আসবাবপত্র প্রদান, রাস্তা সংস্কার ও প্রবীণ দিবসে পরিষদ হতে সর্বাত্মক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং পার্বত্য অঞ্চলে বসবাসরত মানুষের শান্তি ও উন্নয়নে সবসময় সুপরামর্শ প্রদানেরও অনুরোধ জানান।

সাক্ষাৎকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply