নীড় পাতা » বান্দরবান » বৃষ্টিতে আলীকদমে পাহাড়ধসে একজন নিখোঁজ 

বৃষ্টিতে আলীকদমে পাহাড়ধসে একজন নিখোঁজ 

ফাইল ছবি

পাহাড়ে বাশঁ কাটতে গিয়ে বান্দরবানের আলীকদমে পাহাড়ধসে মো. রুবেল (২৮) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন। এসময় পাহাড় ধসে আহত অবস্থায় আরও একজনকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মঙ্গলঝিরি এলাকায় পাহাড়ে ৪ জন কাঠুরিয়া শ্রমিক বাঁশ কাটতে যায়। এসময় বৃষ্টিতে পাহাড়ধসে দুজন শ্রমিক মাটি চাপা পড়ে। তাৎক্ষণিক অন্যরা আহত অবস্থায় হ্লামংচিং মারমা নামে এক শ্রমিক উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। উন্নত চিকিৎসার জন্য আহত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পাহাড়ধসে মাটির নীচে চাপা পড়ে নিখোঁজ রয়েছেন মো. রুবেল। তার বাড়ি কক্সবাজার জেলায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী, পুলিশ, প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। উদ্ধার তৎপরতা শুরু হয়েছে।

আহত শ্রমিক হ্লামংচিং মারমা বলেন, আমরা চার জন বাঁশ কাটতে পাহাড়ে গিয়েছিলাম। গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে হঠাৎ করেই পাহাড়ধসে দুজন মাটি চাপা পড়ি। আমাকে কোনো রকম উদ্ধার করতে পারলেও আরেকজন মাটির নীচে চাপা পড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সায়েদ ইকবাল জানান, পাহাড়ধসে দুজন শ্রমিক মাটি চাপা পড়ে। একজনকে উদ্ধার করা গেলেও অন্যজন মাটির নীচে চাপা পড়েছে। ফায়ার সার্ভিসের টিম ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

সংবর্ধিত হলেন রাঙামাটি পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীরা

রাঙামাটি পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা দিয়েছে পৌরসভা কর্তৃপক্ষ। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে পৌরসভা মিলনায়তনে …

Leave a Reply