বৃদ্ধকে পিটিয়ে হত্যার জেরে মানিকছড়িতে উত্তেজনা

khagrachari-pic-4খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে আব্দুল মতিন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার সকালে উপজেলার গঞ্জু বাগান এলাকায় এ হত্যাকান্ডটি ঘটে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়। আটক কৃতরা হলেন মমংশে মারমার ছেলে রিপ্রুচাই মারমা (৪৮), ছরা অং মারমার ছেলে উচামং মারমা(৩৮) আটক করে পুলিশ।

মানিকছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম জানান, সকাল ৭টার দিকে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে আব্দুল মতিনের মৃত দেহ দেখতে পান। তাঁর শরীরের বিভিন্ন জায়ঘায় জখমের চিহৃ রয়েছে। মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শফিকুল ইসলাম বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হওয়ার বিষয়টি জানালেও হত্যাকান্ডের কারণ জানাতে পারেননি। স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, পাচ ছেলে ও এক মেয়ের জনক আব্দুল মতিন স্ত্রী রাবেয়া বেগমকে নিয়ে এ বাসায় থাকতেন। স্ত্রীও গতকাল মানিকছড়ি সদরে গিয়ে এক ছেলের বাসায় ছিলেন। এদিকে লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

এদিকে নিহত হওয়ার প্রতিবাদে বৃহষ্পতিবার সকাল ১০টা থেকে পৌনে ১টা পর্যন্ত রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ প্রত্যাহার করা হয়। ঘটনাস্থল পরির্দশন করেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল রাব্বি আহসান (পিএসসি), জেলা পরিষদের সদস্য আব্দুল জব্বার, রামগড়ের সহকারী পুলিশ সুপার মোঃ ইউনুস, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাঈন উদ্দিনসহ প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply