নীড় পাতা » বান্দরবান » বুনো হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

লামায়

বুনো হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

বান্দরবানের লামা উপজেলায় বুনো হাতির আক্রমণে মো. নুরুল ইসলাম (৭৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি বাম হাতির ছড়ায় এ ঘটনা ঘটে। নুরুল ইসলাম বড়ছনখোলা এলাকার বাসিন্দা মৃত পেঠান মিয়ার ছেলে।

সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে বৃদ্ধ নুরুল ইসলাম বাড়ির পাশের বামহাতির ছড়ায় লাকড়ী সংগ্রহ করতে যান। সেখানে বুনো হাতির কবলে পড়লে পদপিষ্ঠে ঘটনাস্থলে মারা যান নুরুল ইসলাম। বিকালে বাড়ি না ফিরলে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘটনাস্থল থেকে নুরুল ইসলামের লাশ উদ্ধার করেন স্বজনেরা।

এ বিষয়ে নিহত নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ জানান, ঘটনাস্থলে হাতি বিচরণের চিহ্ন রয়েছে। তাছাড়া লাশের শরীরের বিভিন্ন স্থানে হাতি দ্বারা আঘাতের চিহ্নও দেখা গেছে।

বুনো হাতির আক্রমণে বৃদ্ধ নুরুল ইসলাম নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য মো. আলমগীর চৌধুরী বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। নিহতের পরিবারকে পরিষদের পক্ষ থেকে সহায়তা করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply