নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নীলগিরির সৌন্দর্যে মুগ্ধ রাষ্ট্রপতি

নীলগিরির সৌন্দর্যে মুগ্ধ রাষ্ট্রপতি

Nilgiri-cover-09বান্দরবানের স্বপ্নীল নীলগিরি পর্যটন কেন্দ্র ভ্রমন করে মুগ্ধ হয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ । প্রথমবার নবম সংসদে স্পীকার থাকাকালীন সময়ে এবং দ্বিতীয়বার দশম সংসদের রাষ্ট্রপতি হয়ে পাহাড়ের চূড়ায় অবস্থিত সেনা নিয়ন্ত্রীত নীলগিরি পর্যটন কেন্দ্রে ভ্রমন করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ । ভ্রমনকালে রাষ্ট্রপতি মন্তব্য করেছেন নীলগিরি ভ্রমন খুবই রোমাঞ্চকর।

বৃহস্পতিবার বিকাল তিনটায় জেলা সদর থেকে প্রায় ৪৭ কিলোমিটার দূরে সেনা নিয়ন্ত্রীত নীলগিরি পর্যটন কেন্দ্র থেকে হেলিকপ্টারযোগে স্বপরিবারে রাষ্ট্রপতি দেশের সবোচ্চ পর্বত চূড়া কেওক্রাডং পাহাড় ভ্রমনে যান। কিছুক্ষণ সময় কাটান সমুদ্রপৃষ্ট হতে প্রায় তিন হাজার ১৭২ ফুট উচ্চতায় অবস্থিত কেওক্রাডং পাহাড়ে। সেখান থেকে বিকাল চারটার সময় রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে বান্দরবান ছেড়ে যান। বিষয়টি নিশ্চিত করেছেন সেনাবাহিনীর বান্দরবান সদর জোনের এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন সাকিব ও ক্যাপ্টেন ওয়াহিদ।

প্রশাসন ও সেনা রিজিয়ন সূত্রজানায়, সমুদ্র পৃষ্ট হতে প্রায় আড়াই হাজার ফুট উচ্চতায় পাহাড়ের চূড়ায় অবস্থিত নীলগিরি রিসোর্ট ভ্রমনে বুধবার বিকালে দুদিনের সফলে হেলিকপ্টারযোগে স্বপরিবারে বান্দরবান আসেন রাষ্ট্রপতি। এসময় রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনীর প্রধান জেনারেল ইকবাল করীম ভূইয়া, চট্টগ্রাম অঞ্চলের জিওসি মেজর জেনারেল সাব্বির আহম্মেদ। এছাড়াও রাষ্ট্রপতিকে নীলগিরিতে বরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ সিদ্দিকী, বান্দরবান সদর জোন কমান্ডার লে: কর্নেল ইরফানুল ইসলাম খান, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম, জেলা পুলিশ দেবদাস ভট্টাচার্য।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply