নীড় পাতা » ব্রেকিং » বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়ার মৃত্যু

বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়ার মৃত্যু

রাঙামাটির লংগদু উপজেলার ৫নং ভাসাইন্যাদম ইউনিয়েনের পূর্ব চাইল্যাতলী গ্রামের বীর মুক্তিযোদ্ধা চাঁন মিয়া, রোববার ভোরে নিজ বাড়ীতে হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে………….রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আশি বছর।

রোববার বিকাল তিনটায় মরহুমের নিজ বাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার দেওয়া হয়। লংগদু উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে উপজেলা কৃষি অফিসার কিশোর কুমার মজুমদার, লংগদু থানাা এসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের টিম এই গার্ড অব অনার দেন।

মরহুম মুক্তিডোদ্ধা নোয়াখালী জেলার সেনবাগ থানার ঈদলপুর গ্রামের কোরবান আলীর পুত্র সে। ১৯৩৫ সালে এই গ্রামে জন্মগ্রহন করেন এই বীর মুক্তিযোদ্ধা। এই গ্রামেই বেড়ে উঠেন এবং স্বাধীনতার যুদ্ধের সময় মুক্তিযোদ্ধে যোগদেন। অভাব অনটনে লেখাপড়া করতে পারেনি বলে পারিবারিক সূত্রে জানাগেছে। দেশ স্বাধীনের পরবর্তী সময়ে তিনি এই পার্বত্য চট্টগ্রামে এসে বসবাস শুরু করেন।
মৃত্যুকালে তিনি পাঁচ পুত্র, চার মেয়ে ও দুই স্ত্রী সহ অনেক আত্মীয় স্বজন রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা চাঁন মিয়ার মৃত্যুতে লংগদু মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার মোঃ তৈয়ব আলী ও ডেপুটি কমান্ডার খোরশেদ আলম সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply