নীড় পাতা » ব্রেকিং » বিলাইছড়িতে শিক্ষা উপকরণ বিতরণ

বিলাইছড়িতে শিক্ষা উপকরণ বিতরণ

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার মেরাংছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বৃহস্পতিবার স্কুল ড্রেসসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২০১৮-১৯ অথর্ বছরের এলজিএসপি প্রকল্পের আওতায় এ শিক্ষা উপকরণ বিতরণ আয়োজন করেছে কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ। স্কুলের ৫৩ জন শিক্ষার্থীকে একটি করে স্কুল ড্রেস, পায়ের মোজা, জুতো ও টিফিন বক্স প্রদান করা হয়েছে।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যান অমরজীব চাকমার নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রুপময় চাকমা, উপজেলা জাইকা প্রতিনিধি খোকন বিকাশ ত্রিপুরা।

এ সময় মেরাংছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সহকারি শিক্ষক প্রিয় কুমার তঞ্চঙ্গ্যার সঞ্চালনায় কেংড়াছড়ি ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত মহিলা সদস্য সুজাতা চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাখেন ৫নং ওয়ার্ড মেম্বার ভাগ্যলাল চাকমা এবং প্রধান শিক্ষক বিশ^জিৎ তঞ্চঙ্গ্যা।

আলোচনা সভায় প্রধান অতিথি বীরোত্তম তঞ্চঙ্গ্যা বলেন, দেশকে এগিয়ে নিতে হলে আমাদের শিক্ষাকে গুরুত্ব দিতে হবে। একটা বিল্ডিংয়ের স্থায়িত্ব যেমন তার ফাউন্ডেশের উপর নির্ভর করে, তেমনি শিক্ষার ফাউন্ডেশন হিসেবে বর্তমান সরকার প্রাথমিক শিক্ষাকে গুরুত্ব দিয়েছে। তাই আপনাদের দায়িত্ব হচ্ছে নিজ নিজ সন্তানদেরকে নিয়মিত স্কুলে পাঠানো। আমরা যতটুকু সম্ভব শিক্ষার ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতা দিতে চেষ্টা করব।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply