নীড় পাতা » ব্রেকিং » বিলাইছড়িতে মাসাস সম্মেলন

বিলাইছড়িতে মাসাস সম্মেলন

Masas-2নিজস্ব ভাষা-সংস্কৃতির মধ্য দিয়েই বিলাইছড়ি উপজেলা মার্মা সংস্কৃতি সংস্থা-মাসস এর শাখা সম্মেলন-২০১৬ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলায় এর আগে আহ্বায়ক কমিটি থাকলেও এবার প্রথম আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় বলে জানান উপজেলার নেতৃবন্দ। যা ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির রূপ দেওয়া হয়েয়ে। নব নির্বাচিত কমিটির সভাপতি নিযুক্ত হলেন, সাথোয়াই মার্মা (বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক), সাধারণ সম্পাদক নিযুক্ত হয়েছেন মংসুই মার্মা ও সাংগঠনিক সম্পাদক পদে নিযুক্ত হলেন, ক্যহ্লা প্রু মার্মা।

‘মাসস’ উপজেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে আয়োজিত এ সম্মেলনে নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মংসুই মার্মা এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহ্বায়ক অংচাখই মার্মা, প্রধান অতিথি ছিলেন, মাসস এর কেন্দ্রীয় সভাপতি ও প্রাক্তন কাপ্তাই উপজেলা চেয়ারম্যান এবং প্রাক্তন জেলা পরিষদ সদস্য অংসুচাইন চৌধুরী।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাসস কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মংউচিং মার্মা, মাসস এর কেন্দ্রীয় উপদেষ্টা এবং বাংলাদেশ আওয়ামী লীগ বিলাইছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি রাসেল মার্মা, মাসস কেন্দ্রীয় সদস্য চাঅং প্রু মার্মা ও সুই মং মার্মা, রাঙামাটি পৌরসভার ৫নং পৌর ওয়ার্ড কমিশনার বাচিং মার্মা।

আরও বক্তব্য রাখেন, সদ্য নির্বাচিত সভাপতি, সাথোয়াই মার্মা, সহ-সভাপতি উৎপল মার্মা, সাংগঠনিক সম্পাদক, ক্যহ্লা প্রু মার্মা। এছাড়া বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন, উথোয়াইন মার্মা, থুই সিং প্রু মার্মা, কালাবী মার্মা, থুই প্রু মার্মা (আকাশ), সাহ্লা প্রু মার্মা, উষা মং মার্মা প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply