নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বিলাইছড়িতে বিজয়ী জেএসএস’র শুভমঙ্গল-শ্যামা-অমৃত

বিলাইছড়িতে বিজয়ী জেএসএস’র শুভমঙ্গল-শ্যামা-অমৃত

Bilaichari-Winer৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে বিলাইছড়িতে জেএসএস সমর্থিত প্রার্থীরা হয়েছেন বিজয়ী। বিজয়ীদের মধ্যে চেয়ারম্যান পদে শুভমঙ্গল চাকমা, ভাইস চেয়ারম্যান পদে অমৃতসেন তঞ্চঙ্গ্যা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শ্যামা চাকমা নিকটতম প্রতিদ্বন্দ্বীদের বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।
চেয়ারম্যান পদে শুভ মঙ্গল চাকমা কাপ পিরিচ প্রতীকে ৫হাজার ৫০৩ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জয় সেন তঞ্চঙ্গ্যা আনারস প্রতীককে পরাজিত করেছেন ২ হাজার ২১৪ ভোটে। ভাইস চেয়ারম্যান পদে অমৃত সেন তঞ্চঙ্গ্যা মাইক প্রতীকে ৪হাজার ৮২৮ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কন্যা চন্দ্র তঞ্চঙ্গ্যা তালা প্রতীককে পরাজিত করেছেন ১হাজার ৪৪৪ভোটে। মহিলা ভাইস চেয়ারম্যন পদে শ্যামা চাকমা কলস প্রতীকে ৪ হাজার ৩৩৩ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সুদিপ্তা তঞ্চঙ্গ্যা প্রজাপতি প্রতিককে ১ হাজার ৪৩৮ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন।
উপজেলার মোট ১৭হাজার ৩২০জন ভোটার থেকে চেয়ারম্যান পদে সর্বমোট ১১ হাজার, ৭ ৭১ভোট কাস্টিং হলে শতকরা ৬৭.৯৬ শতাংশ ভোট কাস্টিং হয়েছে বলে সহকারী রিটার্নিং অফিসারের চূড়ান্তফলাফল প্রকাশের মাধ্যমে জানা যায়।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply