নীড় পাতা » ব্রেকিং » বিলাইছড়িতে প্রতিবেশির দায়ের কোপে দুই ভাইয়ের মৃত্যু

বাগানের ফসল ধ্বংসের অভিযোগে

বিলাইছড়িতে প্রতিবেশির দায়ের কোপে দুই ভাইয়ের মৃত্যু

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর দায়ের কোপে দুই সহোদর ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, দীপংকর তঞ্চঙ্গ্যা (২৫) এবং শ্রীকান্ত তঞ্চঙ্গ্যা (২২)। আহতরা হলেন, সোনাবালা তঞ্চঙ্গ্যা (৩১) এবং প্রশান্ত তঞ্চঙ্গ্যা (৮)।

জানা গেছে, আহত দুইজনকে চিকিৎসার জন্য জেলার কাপ্তাইয়ে অবস্থিত চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান (মিশন) হাসপাতালে নেয়া হয়েছে। নিহত ও আহতরা সকলেই একই পরিবারের সদস্য।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ আলী জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যার দিকে গরু বাগানে প্রবেশ করে ফসল ধ্বংস করেছে; এমন অভিযোগ তুলে লক্ষ্মীদয় মারমা নামের এক ব্যক্তি ধারালা দা দিয়ে স্বপন তঞ্চঙ্গ্যার পরিবারের সদস্যদের ওপর চড়াও হয়। এসময় দায়ের কোপে ঘটনাস্থলেই এক জন নিহত হন। পরে উপজেলা সদর হাসপাতালে আনার পথে আরও একজন মারা যায়। আহত দু’জনের অবস্থাও আশঙ্কাজনক।’

ওসি জানান, ‘তবে এ ঘটনার পর হামলাকারী লক্ষ্মীদয় মারমা পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।’

বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা জানান, ‘আমার বাড়ির পাশেই এমন ঘটনাটি ঘটেছে। এটি খুবই দুঃখজনক। আমার জানা মতে বিলাইছড়িতে এই প্রথম এমন ঘটনা ঘটলো।’

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে আরও ৭ জনের করোনা শনাক্ত

জুন মাসের প্রথম দিনেই রাঙামাটির কাপ্তাই উপজেলায় আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার রাতে …

Leave a Reply