নীড় পাতা » ব্রেকিং » বিলাইছড়িতে দুদকের দুর্নীতি বিরোধী বিতর্ক

বিলাইছড়িতে দুদকের দুর্নীতি বিরোধী বিতর্ক

‘দুর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মূখ্য’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার বিলাইছড়ি উপজেলা সভাকক্ষে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে ‘দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০২০’ অনুষ্ঠিত হয়েছে। অক্সফ্যাম ইন বাংলাদেশ ও চ্যানেল আই এর সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় অনুষ্ঠান আয়োজন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, ফারুয়া উচ্চ বিদ্যালয়, দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয় ও তক্তনালা নি¤œ মাধ্যমিক বিদ্যালয়সহ ৪টি প্রতিষ্ঠানের শিক্ষার্থী বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং প্রতিযোগিদের মাঝে শ্রেষ্ঠ বক্তা হয়েছে দীপংকর তালুকদার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শ্রাবন্তী চাকমা।

বিতর্ক প্রতিযোগিতায় বিচার ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. পারভেজ চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম ফারুক ও উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রূপময় চাকমা। এছাড়া উপজেলা বীর মুক্তিযোদ্ধা শাক্যপ্রিয় বড়–য়া ও বিলাইছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে ‘উধাও’ ২ সন্তানের জননী

প্রেম মানে না বয়স না মানে কোন কিছুর বাধা, কিংবা জাতি ধর্ম বর্ণ। সবার জীবনে …

Leave a Reply