নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » বিলাইছড়িতে করোনায় বৃদ্ধের মৃত্যু

বিলাইছড়িতে করোনায় বৃদ্ধের মৃত্যু

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে একজনের মৃত‍্যু হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার বিলাইছড়ি ইউনিয়নের মহেন্দ্র তঞ্চঙ্গ‍্যা (৭০) নামের এই ব্যক্তির মৃত‍্যু হয়।

জানা গেছে, গেল বছর (২০২০) সারাদেশের সঙ্গে করোনা মহামারী শুরু হলেও এবারই প্রথম একজনের মৃত‍্যু ঘটেছে বিলাইছড়িতে। উপজেলা স্বাস্থ‍্য বিভাগের টেকনোলজিস্ট বিষ্ণু চাকমা জানান, বৃহস্পতিবার আশঙ্কাজনকভাবে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থা বুঝে তাকে করোনা করোনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। তাকে হাসপাতালে ভর্তি করা হলে পর্যায়ক্রমে তার অবস্থার অবনতি ঘটে। শেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন।

উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমা মৃত‍্যু সত‍্যতা নিশ্চিত করে জানান, তাকে গুরতর অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আমরা অবস্থা বুঝে তাকে করোনা টেস্ট করি। তিনি করোনা পজিটিভ হন। আমরা তাকে বিলাইছড়ি হাসপাতালে করোনার উপযুক্ত চিকিৎসা তথা আইসিইউ ব‍্যবস্থা না থাকায় রেফার করেছি। কিন্তু তারা যেতে রাজি না হওয়ায় বিলাইছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply