নীড় পাতা » রাঙামাটি » বিলাইছড়িতে উপবৃত্তি কর্মশালা

বিলাইছড়িতে উপবৃত্তি কর্মশালা

PMTমাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর’র-সেকেন্ডারী এডুকেশন কোয়ালিটি এন্ড একসেস এনহেন্সমেন্ট প্রজেক্ট (সেকায়েপ) এর সহযোগিতায় উপজেলা প্রকৌশল দপ্তর ও উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে প্রক্সি মিন্স টেস্টিং (পিএমটি) ভিত্তিক উপবৃত্তি ও টিউশন কর্মসূচি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির জন্য উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে এক কর্মশালার আয়োজন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশরাফুল আমিন এর উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে কর্মশালা উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার এর পরিচালনায় কর্মশালায় অংশগ্রহন করেন স্থানীয় জনপ্রতিনিধি মাধ্যমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও প্রাথমিক বিদ্যালয় শিক্ষকবৃন্দ।

কর্মশালায় স্কুল শিক্ষক ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিলাইছড়ি, কেংড়াছড়ি ও ফারুয়া এ তিন ইউনিয়নে তিনটি করে মোট ৯টি পিএমটি রেজিস্ট্রেশন বুথ নির্ধারণ করা হয়েছে। বিলাইছড়ি ইউনিয়নে বুথ নির্ধারণ করা হয়, বিলাইছড়ি উচ্চ বিদ্যালয়, দীঘলছড়ি আবাসিক সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বল্লালছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। কেংড়াছড়ি ইউনিয়নে কেংড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, কেংড়াছড়ি জোন সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কেরনছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় বুথ নির্ধারণ করা হয় । ফারুয়া ইউনিয়নে ফারুয়া নিু মাধ্যমিক বিদ্যালয়, ওরাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তক্তানালা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পিএমটি বুথ নির্ধারণ করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply