নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বিমানেই ‘মার্চ ফর ডেমোক্রেসি’তে পৌরমেয়র…

বিমানেই ‘মার্চ ফর ডেমোক্রেসি’তে পৌরমেয়র…

BNP-Flaggg-Picবিরোধীজোটের ‘মার্চ ফর ডেমোক্রেসি’তে যোগ দিতে সড়ক পথে যেতে ব্যর্থ হয়ে বিমানে ঢাকা রওয়ানা হয়েছেন রাঙামাটি বিএনপির মনীষ দেওয়ান অনুসারি হিসেবে পরিচিত নেতারা।

পৌর মেয়র ও নগর বিএনপির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরীর ভূট্টোর নেতৃত্বে জেলা জাসাসের সদস্য সচিব আবুল হোসেন বালি,নগর বিএনপির সাধারন সম্পাদক শফিউল আজম,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল এবং জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম সড়ক পথে রাঙামাটি থেকে চট্টগ্রাম গিয়ে সেখান থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে জানিয়েছে বিএনপির একটি ঘনিষ্ঠ সূত্র।

শনিবার সন্ধ্যায় ‘নভো এয়ার’ এর একটি ফ্লাইটে তারা ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে নিশ্চিত করে সূত্রটি।

এদিকে পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাহাড় টোয়েন্টিফোর ডট কম কে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন,আমাদের নেত্রী বেগম জিয়ার ডাকে সাড়া দিয়ে দলের নেতাকর্মীরা সারাদেশ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে,কিন্তু সরকারের নানান বাধাবিপত্তির কারণে কিছুটা কৌশল অবলম্বন করে আমরা ঢাকায় যাচ্ছি। এছাড়া বিচ্ছিন্নভাবে আরো অসংখ্য নেতাকর্মী ঢাকায় যাচ্ছেন বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply