নীড় পাতা » আলোকিত পাহাড় » বিভাগীয় পর্যায়ে প্রথম মাটিরাঙ্গার সাব্বির

বিভাগীয় পর্যায়ে প্রথম মাটিরাঙ্গার সাব্বির

‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৭’ এ ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র মো: সাব্বির হোসেন।

বিভাগীয় পর্যায়ের এ প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের ৮টি জেলার প্রথম স্থান অর্জনকারী অংশগ্রহণকারীদের পেছনে ফেলে সে প্রথম স্থান অধিকার করার মধ্য দিয়ে জাতীয় পর্যায়ে কোয়ালিফাই করে। বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জন করায় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ রুহুল আমিন তার হাতে সনদ ও প্রাইজবন্ড তুলে দেন। দেশের তৃণমূল পর্যায়ে শিশুদের সৃজনশীলতা, মেধা ও মনন অন্বেষণে প্রতিবছর দেশব্যাপি ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা’র আয়োজন করা হয়ে থাকে।

উল্লেখ্য যে, মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র মো: সাব্বির হোসেন বিভাগীয় পর্যায়ে সেরা হয়ে খাগড়াছড়ির জন্য সাফল্য বয়ে আনলো। তার এ সাফল্যে উৎফুল্ল তার হত-দরিদ্র পরিবারসহ মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও তার সহপাঠিরা। বিভাগীয় পর্যায়ে সাফল্যের জন্য সে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল মালেকসহ শিক্ষক-সহপাঠিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে মো: সাব্বির হোসেন।

জাতীয় পর্যায়ে সে সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে এমন প্রত্যাশা করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান বলেন, জাতীয় পর্যায়ে সাফল্যের জন্য সম্ভব সবকিছুই করা হবে এ ক্ষুদে দৌড়বিদের জন্য।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply