নীড় পাতা » খাগড়াছড়ি » বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী সাইন্দা মারমা

বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী সাইন্দা মারমা

Sainda-marma-pictureখাগড়াছড়ি’র মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নে সংরক্ষিত (১,২,৩ নং ওয়ার্ড) মহিলা সদস্য পদে উপ-নির্বাচনে মুবাছড়ি ইউনিয়ন মহিলা লীগের সভানেত্রী সাইন্দা মারমা বিনা প্রতিদন্ধিতায় ইউপি সদস্যা নির্বাচিত হয়েছেন।

রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার চৈতালী চাকমা বলেন, ঘোষিত তফশিলের নির্ধারিত তারিখে একমাত্র সাইন্দা মারমা ছাড়া কেউই মনোনয়ন পত্র জমা দেয়নি। তাই বিনা প্রতিদ্বন্ধিতায় সাইন্দা মারমাকে মুবাছড়ি ইউনিয়নের সংরক্ষিত (১,২,৩ নং ওয়ার্ড) মহিলা সদস্যা হিসাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, এ বছরের ১৭ মে মুবাছড়ি ইউনিয়নের সংরক্ষিত (১,২,৩ নং ওয়ার্ডে) মহিলা সদস্যা ক্রাঞোবাই মারমা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় ওই সদস্যা পদটি শুণ্য ঘোষণা করা হয়।

স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০এর বিধি ২১ অনুযায়ী মুবাছড়ি ইউনিয়নের শুণ্য ঘোষিত পদের জন্য উপ-নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়। তফশিলের নির্ধারিত তারিখে সাইন্দা মারমা ছাড়া কেউ মনোনয়ন পত্র জমা না দেওয়ায় এবং তাঁর সাথে অন্য কেউ প্রতিদ্বন্ধি না থাকায় রিটানিং অফিসার ও মহালছড়ি উপজেলা নির্বাচন অফিসার চৈতালী চাকমা শুন্য মহিলা সদস্যা পদে সাইন্দা মারমাকে নির্বাচিত ঘোষনা করেন।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply