নীড় পাতা » বান্দরবান » বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী সম্পাদক’সহ ৫ প্রার্থী

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী সম্পাদক’সহ ৫ প্রার্থী

বান্দরবানে জেলা আইনজীবি সমিতির নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট ইকবাল করিম। এছাড়াও সহ-সভাপতি পদে এডভোকেট আবুল কালাম, অর্থ সম্পাদক পদে এডভোকেট বাচিংথুয়াই মারমা, নির্বাহী সদস্য হিসেবে এডভোকেট শামসুল আলম, এডভোকেট আবু তালেব নির্বাচিত হয়েছেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায়। আজ সকালে জেলা প্রশাসক কার্যালয়ের আইনজীবি সমিতির অফিসে আনুষ্ঠানিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

আইনজীবিরা জানিয়েছেন, পাঁচটি পদের প্রার্থীরা ইতোমধ্যেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোট হবে দুটি পদে বিপরীতে। সভাপদি পদে লড়ছেন এডভোকেট ইলিয়াছুর রহমান এবং এডভোকেট জয়নাল আবেদীন। আর সহ-সাধারণ সম্পাদক পদে দাড়িয়েছেন এডভোকেট এমদাদ উল্লাহ এবং এডভোকেট মো: দেলোয়ার হোসেন।

এডভোকেট ইকবাল করিম জানিয়েছেন, বাৎসরিক আইনজীবি সমিতির এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সমিতির ৪২ জন সদস্যের ভোটের মাধ্যমে সাতটি পদের প্রার্থীরা নির্বাচিত হয়। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পাঁচটি পদের প্রার্থীরা নির্বাচিত হওয়ায় আজ ভোট হবে শুধুমাত্র সভাপতি এবং সহ-সাধারণ সম্পাদক দুটি পদে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply