নীড় পাতা » ব্রেকিং » বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

নির্মাণাধীন পিসিআর ল্যাবে

বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

পার্বত্য জেলা রাঙামাটিতে নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে নিহত ব্যক্তিদের পরিবারকে আরও অধিকতর আর্থিক সহায়তা দেওয়ার অনুরোধ করেছেন রাঙামাটির দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেপজা) চেয়ারম্যান পবন চৌধুরী।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত করোনা বিষয়ক সমস্বয় সভায় তিনি এ অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন, এই শ্রমিকদের পরিবারের জন্য আপনারা সহায়তার হাত বাড়িয়ে দিন। এখানে অনেক সংস্থাই আছে, আপনারা চেষ্টা করলেই একটা চাকরির ব্যাবস্থা করতে পারেন। আর যদি সেটা না পারেন তাহলে আমাকে জানাবেন, আমি তাদের ঢাকা বা মীরসরাই ইপিজেডে চাকরি দিতে পারব। আর আর্থিকভাবে আমিও দেখি তাদের জন্য কি করতে পারি।

এ প্রসঙ্গে রাঙামাটি  পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, নিহত পরিবারকে জেলা পরিষদ থেকে আর্থিক সহায়তা করা হবে।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, দুর্ঘটনার পরপরই আমি নিজে নিহত শ্রমিকদের বাসায় গিয়েছি, তাৎক্ষনিকভাবে প্রতি পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা প্রদান করেছি। এছাড়াও তাদের যে কোন সহায়তার জন্য যোগাযোগ করতে বলেছি। তাছাড়াও গণপূর্তকেও সহায়তা করার জন্য বলেছিলাম। কিন্তু তারা কিছু করেছে কিনা তেমন কোন তথ্য আমার কাছে নেই।

জেলা প্রশাসক বলেন, পিসিআর ল্যাবের বরাদ্দকৃত টাকা থেকে কিছু টাকা বেচে গেছে । সেখান থেকে চাইলে সিভিল সার্জন নিহতদের পরিবারকে সহায়তা করতে পারেন।

এসময় জেলা সিভিল সার্জন বিপাশ খীসা মাথা নাড়িয়ে সম্মতি জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

বান্দরবানে ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে পরিদর্শকসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে র‌্যাবকে তদন্তের নির্দেশ …

Leave a Reply