নীড় পাতা » ব্রেকিং » আব্দুল আলী স্কুলেই থাকছে স্বাধীনতা পদক

আব্দুল আলী স্কুলেই থাকছে স্বাধীনতা পদক

DSC_0259বাবার স্মৃতি বিজড়িত শহীদ আবদুল আলী একাডেমিতেই থাকবে স্বাধীনতা পদক, পুরস্কারের সনদ ও টাকা। কারণ আমার বাবা এখানেই বেঁচে আছেন। যুগ যুগ ধরে বেঁচে থাকবেন। তাই বাবার স্মৃতি রক্ষায় রাঙামাটিবাসী যে উদ্যোগ নিয়েছে সেই উদ্যোগের প্রতি সম্মান দেখিয়ে শহীদ আবদুল আলী একাডেমিতেই থাকবে স্বাধীনতা পদক ও পুরস্কারের সব কিছুই-এমনটিই ঘোষণা দিলেন শহীদ এম আবদুল আলী’র কনিষ্ঠ কন্যা নাজমা আকতার লিলি। মঙ্গলবার শহীদ আবদুল আলী একাডেমি স্কুল এন্ড কলেজে আয়োজিত স্বাধীনতা পদক প্রাপ্তির আনন্দ আলোচনা সভায় তিনি এই ঘোষনা দেন। এসময় লিলি বলেন, আমার বাবার আত্মত্যাগের প্রতি সম্মান দেখিয়ে আলহাজ্ব আবদুল বারী মাতব্বর যে উদারতার পরিচয় দিয়েছেন সেজন্য অবনত মস্তকে আজীবন তাঁকে স্মরণ ও সম্মান করি।

স্কুলের প্রধান শিক্ষক হাজি মোঃ নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আবদুল বারী মাতব্বরের ছেলে ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি হাজি মোঃ মুছা মাতব্বর। বক্তব্য রাখেন, শহীদ এম আবদুল আলী’র জামাতা বীর মুক্তিযোদ্ধা এস এম কিউ কবিরুল ইসলাম কাঞ্চন ও শহীদ এম আবদুল আলী’র জীবনীগ্রন্থের লেখক ইয়াছিন রানা সোহেল। পরিচালনা করেন স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃ মুসলেহ উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির কো-অপ্ট সদস্য মোঃ ছাওয়াল উদ্দিন, মোঃ নাছির উদ্দিনসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply