নীড় পাতা » ব্রেকিং » বিদেশ ভ্রমনে রাঙামাটির তিন নেতা

বিদেশ ভ্রমনে রাঙামাটির তিন নেতা

roman
ছবিতে : সেলিম,রোমান ও মুছা (ফেসবুক ওয়াল থেকে নেয়া)

রাঙামাটি জেলার প্রভাবশালী তিনটি সংগঠনের তিন অন্যতম শীর্ষ নেতা একসাথে বিদেশ ভ্রমণে গিয়েছেন। এরা হলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মুছা মাতব্বর, রাঙামাটি বাস ও লঞ্চ মালিক সমিতির সভাপতি মঈনুদ্দিন সেলিম এবং রাঙামাটি অটোরিক্সা চালক সমিতির সাধারন সম্পাদক শহীদুজ্জামান মহসিন রোমান।

তারা গত ৪ আগষ্ট মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা হন। সেখান থেকে তাদের সিঙ্গাপুর ও ইন্দ্রোনেশিয়ার বালি যাওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন তাদের তিনজনের ঘনিষ্ঠ সূত্রগুলো।

রবিবার মঈনুদ্দিন সেলিমের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আইডি থেকে মালয়েশিয়ার টুইন টাওয়ার ও গেন্টিং হাইল্যান্ড এর ছবি আপলোড করতে দেখা গেছে। এসব ছবির কোন কোন টিকে তাদের তিনজনকেই এক সাথে দেখা গেছে।

এর আগে একসাথে এই তিনজন সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরেও ভ্রমণ করেছিলেন। এবারো প্রায় পনেরদিনের জন্য তারা সফরে গেছেন বলে জানিয়েছে ঘনিষ্ঠজনেরা।

পরিবহন ব্যবসায়ি ও ঠিকাদার মঈনুদ্দিন সেলিম যাওয়ার আগে জানিয়েছেন, মূলত: বেড়ানোর জন্যই এই ভ্রমণ। ব্যস্তময় কর্মজীবনের ফাঁকে এই ভ্রমন আমার কাজের স্পিরিট আরো বাড়াবে।

roman-02
মালয়েশিয়ায় টুইন টাওয়ারের সামনে তিন নেতা……..

অন্যদিকে জেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ও সাধারন সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর বেড়ানোর পাশাপাশি চিকিৎসকও দেখাবেন বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্রগুলো।

তবে তিন শীর্ষ ব্যবসায়ি ও রাজনৈতিক সংগঠনের নেতার একসাথে ভ্রমণকে ঘিরে কেউ কেউ নানা সমীকরণও মেলাচ্ছেন। কিন্তু মুছা এবং সেলিম ব্যক্তিজীবনে ছোটবেলা থেকেই ঘনিষ্ঠ বন্ধু বলে জানিয়েছে তাদের সতীর্থরা। আর অন্যদিকে রোমান তাদের বেশ জুনিয়র হলেও তাদের তিনজনের বাসা শহরের রিজার্ভবাজার এলাকায় এবং তিনজনই আওয়ামীলীগের রাজনীতির সাথেই জড়িত।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

৫ comments

  1. এই হল গণমাধ্যমের অবস্থা। আচ্ছা আমি একটু পর হাগু করতে যাবো। দয়া করে নিউজ টা দিয়ে দিয়েন। ভালো ভিসিটর পাবেন 🙁

Leave a Reply

%d bloggers like this: