বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান

12.05গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ পিএসসি নিজের অর্জিত সম্পত্তি থেকে সামান্য একটি অংশ দিয়ে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, প্রতিবন্ধিরা আমাদের সমাজেরই অংশ। পঙ্গু ও প্রতিবন্ধিরা সমাজের বোঝা নয় বলে উল্লেখ করে তিনি বলেন, তাদেরও অন্য দশ জনের মতো বেঁচে থাকার অধিকার আছে। তাদেরকে সুযোগ করে দেয়া আমাদের দায়িত্ব।

তিনি মঙ্গলবার বেলা ১১টার দিকে গুইমারা রিজিয়ন মাল্টিপারপস সেডে গুইমারা রিজিয়নের উদ্যোগে পঙ্গু ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে লক্ষীছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল আবদুল বাতেন খান, সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রাব্বি আহসান, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি, গুইমারা রিজিয়নের ব্রিগেড মেজর নাজমুস সাকিব, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়াসহ নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ ও গন্যামন্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গাইবান্ধা‘র কর্মীর হাত ও চন্দনাইশ‘র শ্রী শ্রী লোকনাথ সেবা আশ্রম‘র সহযোগিতায় যক্তরাষ্ট থেকে আনা এসব হুইল চেয়ার ছাড়াও রোটারী ক্লাব অফ ঢাকা এবং রোটারী ক্লাব অফ ঢাকা মিড সিটি‘র সহযোগিতায় পঙ্গু ও প্রতিবন্ধিদের মাঝে হাইজিন কিডস্ বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, সেনাবাহিনী শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের মুলমন্ত্রের ভিত্তিতে বিভিন্ন জনকল্যান মুলক কাজের পাশাপাশি এবার গুইমারা রিজিয়নের আওতাধীন ছয়টি জোন এলাকার পঙ্গু ও প্রতিবন্ধিদের পাশে দাড়ালো। তারই অংশ হিসেবে গাইবান্ধা‘র কর্মীর হাত ও চন্দনাইশ‘র শ্রী শ্রী লোকনাথ সেবা আশ্রম‘র সহযোগিতায় প্রথম ধাপে ৬০ জন পঙ্গু ও প্রতিবন্ধির মাঝে এসব উন্নত মানের হুইল চেয়ার বিতরণ করা হয়। ভবিষ্যতেও এরকম অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে বলে জানান গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: তোফায়েল আহমেদ পিএসসি।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply