নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বিটিভির ৫০ বছরে রাঙামাটিতে শোভাযাত্রা

বিটিভির ৫০ বছরে রাঙামাটিতে শোভাযাত্রা

BTVবাংলাদেশ টেলিভিশনের ৫০বর্ষে পদার্পণ উপলক্ষে রাঙামাটিতে শোভাযাত্রা বের করা হয়। মঙ্গলবার সকাল দশটায় রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অপর্ণের মধ্য দিয়ে শোভাযাত্রার আনুষ্ঠানিকতা শুরু হয়। কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শোভাযাত্রা বের হয়ে রাঙামাটি শিশু নিকেতন প্রাঙ্গণে শেষ হয়। পরে শিশু নিকেতন বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ।

রাঙামাটির জেলাপ্রশাসক মোঃ মোস্তফা কামাল বিটিভির ৫০ বছর পদার্পণের আয়োজনসমূহে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম ভুট্টো, জেলা প্রশাসনের এনডিসি কে এম সালাউদ্দিন, প্রেসক্লাব সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ টেলিভিশন, রাঙামাটি উপকেন্দ্রের ই এম, মোঃ হেলালুল আলম, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বরুণ দেওয়ান, জেলা স্কাউটস এর সহকারী কমিশনার নজরুল ইসলাম চৌধূরী, আইসিডিপির পিএম মিন্টু বিকাশ চাকমা, জেলা ক্রীড়া অফিসার স্বপন কুমার চাকমাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীগণ এইসব কর্মসূচিতে অংশ নেন।

বিটিভির ৫০ বছরে পদার্পণের কর্মসূচিসমূহের সমন্বয়ক ছিলেন বিটিভি, রাঙামাটি জেলার সংবাদ প্রতিনিধি মোঃ মোস্তফা কামাল। শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
Rangamati-BTV-50-Years

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply