নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বিজয় দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা

বিজয় দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা

ALমহান বিজয় দিবসের ৪২তম বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। সোমবার বেলা সাড়ে তিনটায় রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক স্মৃতি বিকাশ ত্রিপুরা, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা সাধন মনি চাকমা, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদুল আলম স্বপন, ওলামা লীগের সাধারণ সম্পাদক নাজমুল হকসহ প্রমুখ। আলোচসা সভার শুরুতে একাত্তরের মুক্তিযুদ্ধে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বিএনপি-জামায়াতের সমালোচনা করে বলেন, বিএনপি যুদ্ধাপরাধীদের রক্ষা করার জন্য একের পর এক কর্মসূচি দিয়ে যাচ্ছে। দেশি বিদেশী অনেক ষড়যন্ত্র চলছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার দৃঢ়তার কাছে এসব ষড়যন্ত্র ধ্বংস হয়ে গেছে। বক্তারা বাকি যুদ্ধাপরাধীদেরও বিচার দ্রুত কার্যকর হবে আশা প্রকাশ করে আসন্ন নির্বাচনে রাঙামাটি আসনে দীপংকর তালুকদারকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply