নীড় পাতা » ব্রেকিং » বিএফডিসি’র নিখোঁজ কর্মচারীর মরদেহ পাওয়া গেছে

কাপ্তাইয়ে

বিএফডিসি’র নিখোঁজ কর্মচারীর মরদেহ পাওয়া গেছে

প্রতীকী ছবি

বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) কাপ্তাই উপ-কেন্দ্রের নিখোঁজ কর্মচারী তাপস কান্তি দত্তের (৫০) মরদেহ বৃহস্পতিবার পাওয়া গেছে। কাপ্তাই প্রজেক্ট এলাকাধীন রাইট ব্যাংক সংলগ্ন কর্ণফুলী নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

কাপ্তাই পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা প্রায় ১০ টার সময় খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা প্রজেক্ট এলাকাধীন রাইট ব্যাংক সংলগ্ন কর্ণফুলী নদী হতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। পরে পুলিশ উদ্ধারকৃত তাপসের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন কাপ্তাই থানার ওসি নাসির উদ্দিন।

প্রসঙ্গত, কেন্দ্রের জুনিয়র রেফ্রিজারেশন অপারেটর তাপস কান্তি দত্ত (৫০), পিতাঃ মৃতঃ সুনীল কান্তি দত্ত, গত ২৭ অক্টোবর ২০১৯ তারিখ হতে ১২ দিনের ছুটি নিয়ে দেশের বাড়ির উদ্দেশ্যে রওনা করে। কিন্তু সে নিজ বাড়িতে না গিয়ে এরপর থেকেই নিখোঁজ হয়ে যায়।

এদিকে, তার পরিবার তাপসের কোন হদিস না পাওয়ায় এবং সে বাড়িতে না যাওয়ায় গত ২৯ অক্টোবর ২০১৯ তারিখ তার স্ত্রী শিউলি দত্ত কাপ্তাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং-১২৬৭। জিডির সূত্র ধরে কাপ্তাই প্রজেক্ট পুলিশ গত বুধবার (৩০ অক্টোবর) তাপসকে খুঁজতে থাকে। এমতাবস্তায় ওইদিন বিকেলে ফাঁড়ির টহল পুলিশ কাপ্তাই প্রজেক্ট অভ্যন্তরের হেলিপ্যাড এলাকার পাশের জঙ্গলে তাপসের পরিহিত লুঙ্গি, শার্ট ও একটি নীল রঙের স্যান্ডেল খুঁজে পায়।

Micro Web Technology

আরো দেখুন

এমন ঈদ কখনোই দেখেনি আলীকদমের মানুষ

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এল খুশির ঈদ। তবে এবছর ঈদ এলেও বান্দরবানের আলীকদম …

Leave a Reply