নীড় পাতা » খাগড়াছড়ি » বিএনপি ‘দুর্নীতিবাজ’ দল : খাগড়াছড়িতে হানিফ

বিএনপি ‘দুর্নীতিবাজ’ দল : খাগড়াছড়িতে হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। দেশের মানুষের অর্থনীতির মুক্তি, অগ্রগতি ও উন্নয়নের জন্য কাজ করছেন শেখ হাসিনা। আর এর একটি বড় বাঁধা হচ্ছে দুর্নীতি। সমাজ থেকে দুর্নীতি দূর করতে সর্বস্তরেই অভিযান চলছে। অভিযানে নিজ দলের নেতা থেকে শুরু করে সরকারি কর্মকর্তা-কর্মচারী যেই হোক না কেনো কাউকেই ছাড় দেয়া হবে না।

রোববার সকালে বাংলাদেশ আওয়ামী লীগ, খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

এসময় হানিফ বলেন, দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। অনিয়ম, দুর্নীতি করে জনগণের সম্পদ লুটকারীদের আইনের আওতায় আনা হবে। দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

বিএনপি একটি ‘দুর্নীতিবাজ’ দল মন্তব্য করে তিনি বলেন, অন্যায় অত্যাচার করে দেশের মানুষের ওপর নির্যাতন করেছে বিএনপি। আর এখন আন্দোলনের নামে তামাশা করছে।

পরে জেলার ঐতিহাসিক স্টেডিয়াম মাঠে এ দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন মাহবুব উল আলম হানিফ।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে এমএনলারমাপন্থী পিসিপি নেতা খুন

রাঙামাাটির বাঘাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সহযোগী ছাত্রসংগঠন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের …

Leave a Reply