নীড় পাতা » ব্রেকিং » ‘বিএনপি-জামায়াত এদেশকে জঙ্গীরাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল’

পূজা মণ্ডপ পরিদর্শনকালে বৃষ কেতু

‘বিএনপি-জামায়াত এদেশকে জঙ্গীরাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল’

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, আওয়ামী লীগ সরকার সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে সকল ধর্ম-বর্নের মানুষ সহাবস্থানে সরকার বিশ্বাসী। তিনি বলেন, ধর্ম যার যার আনন্দ উৎসব সবার। দেশের সনাতন ধর্মাবলম্বীরা শান্তিপূর্ণ এবং নির্বিঘ্নে শারদীয় দুর্গোৎসব পালন করে আসছে। এটা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে।

রোববার সকালে রাঙামাটির বাঘাইছড়ি ও লংগদু উপজেলায় সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমীতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে জেলা পরিষদ চেয়ারম্যান এসব কথা বলেন। পূজা মণ্ডপ পরিদর্শনকালে জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পদক মো. হানিফ, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মিত্র, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল দাশ বাবু, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যকরী সদস্য মো. জাহাঙ্গীরসহ পূজা উদযাপন কমিটির সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বৃষ কেতু চাকমা বলেন, বিএনপি, জামায়াত জোট সরকারের আমলে হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরে আগুন দিয়ে পুড়িয়েছে। পূজা মণ্ডপ ভাঙচুর ও লুটপাট করেছে। বিএনপি, জামায়াত জোট যখন ক্ষমতায় ছিল তখন এদেশকে একটি জঙ্গীরাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। বাংলার জনগণ যখন তাদের সে নীল নকশা বুঝতে পারে তখন আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে জয়যুক্ত করে। স্বাধীনতা বিরোধী শক্তি যাতে কোনো দিন ক্ষমতায় আসতে না পারে তার জন্য সকলকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশ উন্নয়নে জোয়ারে এগিয়ে যাবে। এদেশের সকল সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।

মণ্ডপ পরিদর্শনকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বাঘাইছড়ি উপজেলার করেঙ্গাতলী শ্রী শ্রী হরি মন্দির, মারিশ্যা শ্রী শ্রী রক্ষা কালী মন্দির ও লংগদু উপজেলার শ্রী শ্রী রাধা কৃষ্ণ সেবাশ্রম মন্দিরের অসমাপ্ত কাজগুলো পরিষদ হতে পূর্ণাঙ্গভাবে করে দেওয়ার প্রতিশ্রুতি দেন সনাতন ধর্মাবলম্বীদের।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply