নীড় পাতা » ব্রেকিং » বিএনপি-জামায়াতের সহিংসতার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

বিএনপি-জামায়াতের সহিংসতার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

KAWবিএনপি-জামায়াত জোটের দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রাঙ্গুনীয়ার রাজানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
রবিবার চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রানীহাট বাজারে মানববন্ধন থেকে হরতাল-অবরোধ, পেট্রোল বোমা দিয়ে সাধারণ মানুষকে পড়িয়ে হত্যার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধনে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা ছাড়াও রাণীরহাট বাজারের সর্বস্তরের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।
রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনীয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন খান।
এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, তথ্য ও গবেষনা সম্পাদক ইকবাল হোসেন চৌধুরী (মিল্টন), সহ-দপ্তর সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, রানীরহাট ব্যবসায়ী পরিষদের সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী, আওয়ামীলীগ নেতা মঞ্জুরুল হক চৌধুরী খালেদ, সিরাজুল ইসলাম চৌধুরী।
এছাড়া বক্তব্য রাখেন যুবলীগ নেতা এরশাদুর রহমান তালূকদার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি বখতেয়ার হোসেন, জাহেদ চৌধুরী, আবু জাফর তালুকদার, মোঃ হোসেন, ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মোবিন চৌধুরী। এছাড়াও উত্তর রাঙ্গুনীয়া বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন পেশাজিবীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।
সভায় বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি সারা দেশে পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছে। হরতাল অবরোধের নামে দেশে এক ভীতিকর অবস্থার সৃষ্টির পায়তারা চালাচ্ছে। বক্তারা বিএনপি-জামায়াত জোটের যে কোন বিশৃংখলা ঠেকাতে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা কর্মীদের সতর্ক থাকতে হবে।
বক্তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিগত বছরের সাফল্যের খবর গ্রাম গঞ্জে ছড়িয়ে দিতে নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। মানববন্ধন শেষে নেতাকর্মীরা একটি বিশাল বিক্ষোভ বের করেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply