‘বিএনপি গণ মানুষের দল’

longaduবিএনপি’র ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বক্তারা বলেন, বিএনপি গণমানুষের দল। মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এদেশের সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে বিএনপি প্রতিষ্ঠা করেছেন। এই দলকে চাইলে সহজে কেউ নিশ্চিহ্ন করতে পারবে না। শহীদ জিয়া বাকশাল থেকে দেশের মানুষকে উদ্ধার করে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। শুধু তাই নয়, সার্ক ও ওআইসি গঠন করে বহিঃবিশ্বে নেতৃত্ব দিয়েছেন এই মহান নেতা। দেশি বিদেশি চক্রান্তের কারণে দেশ আজ এমন নেতাকে হারালো। সেই গভীর ষড়ন্ত্র এখনো চলছে।

লংগদু উপজেলার মাইনীমুখ বাজারস্থ উপজেলা বিএনপি’র কার্যালয়ে উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন রাঙামাটি জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আবু নাছির।

উপজেলা তাঁতী দলের সভাপতি এমএ হালিমের উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুল বারেক দেওয়ান, সংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম মুরাদ, যুবদলের সভাপতি মোঃ জানে আলম, ওলামা দলের সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ, মহিলা দলের সাধারণ সম্পাদক শুকতারা বেগম, ছাত্রদলের সভাপতি ওসমান গণি লিটু (প্রমুখ)। এছাড়া উপজেলা বিএনপি ও অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। মিলান মাহফিল পরিচালনা করেন, ওলামা দলের সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ। শেষে সকল নেতৃবৃন্দদের নিয়ে প্রধান অতিথি দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply