নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » বিএনপির মেয়র প্রার্থী ভূট্টো আহত, গাড়ি ভাঙচুর

বিএনপির মেয়র প্রার্থী ভূট্টো আহত, গাড়ি ভাঙচুর

12334সারা দেশের ন্যায় রাঙামাটিতে অনুষ্ঠিত হয়েছে পৌর নির্বাচন। সকাল থেকে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হলেও বিকেলে কিছু কিছু এলাকায় দেখা গিয়েছে বিশৃঙ্খলা। বিকেলে শহরের বিভিন্ন কেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে পুলিশের সাথে কখনো বিএনপির, আবার কখনো আওয়ামীলীগের। দুপুর ২.৩০ টায় রাঙামাটি শিশু নিকেতন কেন্দ্রে পুলিশের সাথে ধাওয়া হয় বিএনপির। এই সময় পুলিশের কনেস্টেবল দিদার ও সাধারণ ভোটার শাহ আলম আহত হন। শাহ আলমকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। তিনি পুলিশের গুলিতে আহত হয়েছেন।
বিকেল ৪ টায় রাঙামাটি দক্ষিণ বালিকা বিদ্যালয়ে আবারো সংর্ঘষ হয়। এসময় মেয়র প্রার্থী সাইফুল ইসলাম ভূট্টোসহ সাত জন আহত হন। সে সময় তাঁর গাড়িতেও ভাঙচুর করা হয়েছে। আহতরা হলেন মোঃ রবি (৩২), মোঃ আবদুল মমিন (৩১), বেলাল হোসেন (৩২), ইলিয়াস (২৯), মোঃ সালাউদ্দিন (২৮), আবদুল আল মামুন (২৮), সাইফুল ইসলাম (২৮)।

আহতরা সবাই রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। সন্ধ্যায় আহতদের দেখতে যান আওয়ামীলীগের মেয়র প্রার্থী মোঃ আকবর হোসেন চৌধুরী।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply