নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বিএনপির চেয়ারম্যান প্রার্থী অপু, ভাইস চেয়ারম্যান জাহেদ ও সালেহা

বিএনপির চেয়ারম্যান প্রার্থী অপু, ভাইস চেয়ারম্যান জাহেদ ও সালেহা

Sadar-UZ-02নানা নাটকীয়তার পর রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষণা করা হয়েছে। চেয়ারম্যান পদে জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান জেলা যুবদলের সহসভাপতি ও জেলা বিএনপির সহ সাধারন সম্পাদক মাহবুবুল বাসেত অপুকে চেয়ারম্যান ও তৃণমূল দলের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদকে পুরুষ ভাইস চেয়ারম্যান এবং সালেহা বেগমকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হয়েছে।
রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান ও সাধারন সম্পাদক মোঃ শাহ আলম সাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করে প্রার্থীদের লিখিত চিঠি দেয়া হয়েছে।
এর আগে গত ২৫ ফেব্রুয়ারি  প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করার জন্য প্রথম বৈঠক করে বিএনপি। কিন্তু সেই থেকে দফায় দফায় বৈঠক করেও সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি দলটি। সর্বশেষ গত ১০ মার্চ বিকেলে দলটির রাঙামাটি জেলা কার্যালয়ে দীর্ঘ বৈঠকেও সিদ্ধান্ত না হওয়ায় পরে ১১ মার্চ সন্ধ্যায় প্রার্থী মনোনয়ন এর বিষয়টি চূড়ান্ত করে দলটি। মনোনয়ন চূড়ান্ত করতে ১১ জন সিনিয়র নেতাকে নিয়ে একটি বিশেষ কমিটিও গঠন করে তারা। দলটি থেকে চেয়ারম্যান পদে ২ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলো। এদিকে লংগদু উপজেলায় নিজেদের প্রার্থী চূড়ান্ত করতে মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় বৈঠক করার কথা রয়েছে তাদের।

এর আগে আওয়ামী লীগ চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সেলিম ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সদানন্দ চাকমাকে মনোনয়ন দেয়। আওয়ামী লীগ মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাউকে মনোনয়ন না দিলেও ধারণা করা হচ্ছে, দলটি স্বতন্ত্র প্রার্থী কৃঞ্চা দেব’কে সমর্থন দিবে।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply