নীড় পাতা » খাগড়াছড়ি » ‘বিএনপিতে যে ভাঙ্গন ধরেছে ওয়াদুদ ভুঁইয়া কোন ভাবেই তা ঠেকাতে পারবেনা’

‘বিএনপিতে যে ভাঙ্গন ধরেছে ওয়াদুদ ভুঁইয়া কোন ভাবেই তা ঠেকাতে পারবেনা’

30.08খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সভাপতি ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, আওয়ামীলীগ হিংসা-বিদ্বেষের উর্ধ্বে উঠে জনগনের জন্য রাজনীতি করছে। হিংসা আর প্রতিশোধের রাজনীতিতে আওয়ামীলীগ বিশ্বাস করেনা বলেই খাগড়াছড়িতে সব দলের নেতাকর্মীরা রাজনীতি করছে। আওয়ামীলীগ বরাবরই গনতন্ত্রে বিশ্বাস করে বলেই নিজেদের দলেও গনতন্ত্রের চর্চা করছে। আজকের কাউন্সিল থেকে সকলকে গনতন্ত্রের শিক্ষা নিয়ে তৃনমুলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে তিনি বলেন, দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে দেশের উন্নয়ন তরান্বিত হবে।

রোববার দুপরের দিকে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক সুভাষ চাকমার পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেযারম্যান মো: শামছুল হক সম্মেলনের উদ্বোধন করেন।

এর আগে বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সভাপতি ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো; জাহেদুল আলম, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো; রইস উদ্দিন প্রমুখ। সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বাবুল বনিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: এমরান হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কালাচান বণিক, সহ-সভাপতি মো; এরশাদুজ্জামান, সহ-সভাপতি মো; ওয়ালী উল্ল্যাহ মেম্বার, তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের যুগ্ম-সম্পাদক মো; তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের যুগ্ম-সম্পাদক হিরনজয় ত্রিপুরা, উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি‘র বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: জাহেদুল আলম, বিএনপিকে ইতিহাস থেকে শিক্ষা নেযার আহবান জানিয়ে বলেন, এ দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে তাদের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিয়েছে। বিএনপি কখনোই জনগণের মঙ্গল চায়নি উল্লেখ করে তিনি বলেন, আপনাদেরকে ক্ষমতায় যাওযার স্বপ্ন ভুলে যেতে হবে। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপিতে ভাঙ্গন ধরেছে ওয়াদুদ ভুইয়া কোন ভাবেই এভাঙ্গন ঠেকাতে পারবেনা।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply