নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বালুখালিতে শীতার্তদের পাশে ইউনিয়ন পরিষদ

বালুখালিতে শীতার্তদের পাশে ইউনিয়ন পরিষদ

balukhali-g-1রাঙামাটি শহর থেকে কিছুটা দূরে কাপ্তাই হ্রদের ওপারে অবস্থিত বালুখালী ইউনিয়নের শীতার্ত গরীব ও দুঃস্থ মানুষের মাঝে সোমবার শীতবস্ত্র বিতরণ করেছে স্থানীয় ইউনিয়ন পরিষদ।
বটতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউপির ৫ ও ৬ নং ওয়ার্ডের গরীব ও দুঃস্থ একশ পরিবারের মাঝে এই শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বালুখালি ইউপি চেয়ারম্যান বিজয়গিরি চাকমা। বালুখালী ইউপি সদস্য প্রদীপ কুমার চাকমা সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্যে দেন বালুখালি মৌজার হেডম্যান অরুনময় চাকমা, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ইউনিয়ন কমিটির সভাপতি সুধাশংকর চাকমা, বালুখালি বটতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুখীতা চাকমা, বালুখালী ইউপির ৫ নং ওয়ার্ড মেম্বার লোকমান হোসেন, কার্বারি অংশসাই মারমা প্রমুখ। পরে অতিথিরা ইউনিয়নের গরীব ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।
বক্তারা বলেন,অবহেলিত বালুখালী এলাকাটি উন্নয়ন ও বিভিন্ন সুযোগ-সুবিধাসহ সর্বক্ষেত্রে বঞ্চিত রয়েছে। এ এলাকায় সরকার থেকে বেসরকারী উন্নয়ন সংস্থার সুযোগ-সুবিধা নেই বললেই চলে। তাই বালুখালী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে যতদূর সম্ভব এলাকার উন্নয়নে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। পাশাপাশি বালুখালী ইউপির স্ব-উদ্যোগে এলাকার গরীব ও দুঃস্থদের মাঝে শীতার্তদের কম্বল বিতরণ করছে। আগামীতেও বালুখালী ইউপির পক্ষ থেকে এই উন্নয়ন সহায়তা অব্যাহতভাবে চালিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply