নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বাবুল হত্যার প্রতিবাদে নানিয়ারচরবাসীর মানববন্ধন

বাবুল হত্যার প্রতিবাদে নানিয়ারচরবাসীর মানববন্ধন

pic..2নানিয়ারচর উপজেলার বুড়িঘাট জগন্নাথ মন্দিরের সভাপতি বাবুল দে হত্যার প্রতিবাদে এবং দোষীদের দ্রুত গ্রেফতার দাবিতে নানিয়ারচর সদরে মানববন্ধন পালন করেছে উপজেলা সনাতন যুব পরিষদ ও নানিয়ারচর এলাকাবাসী।

শুক্রবার সকালে নানিয়ারচর বাজারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

প্রিয়তোষ দত্তের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমর দে। এতে বক্তব্য রাখেন নানিয়ারচর জগন্নাথ মন্দিরের সভাপতি ধনঞ্জয় দে, বাবুল মেম্বারসহ উপজেলার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। বক্তারা বলেন, বার বার বিভিন্ন মহলের টার্গেট হয়েছে সংখ্যালঘু লোকজন। স্বাধীনতার পর থেকে সংখ্যালঘুদের ওপর বিভিন্নভাবে হামলা, নিপীড়ন করা হয়েছে। পার্বত্যাঞ্চলে সশস্ত্র সন্ত্রাসীরা এখন সংখ্যালঘু নেতৃবৃন্দকে টার্গেট করে অর্থনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছে। বক্তারা এসময় প্রশাসনকে এবিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহ্বান জানান।

বুধবার রাতে বাবুল দে (৫০) সহ তিন সঙ্গীকে খবর দিয়ে আমতলি এলাকায় ডেকে নেয় স্থানীয় একটি সশস্ত্র গ্রুপ। পরে রাতে অন্য দুই সঙ্গী উত্তম তালুকদার ও মৃদুল দে কে ছেড়ে দিলেও ভোরে মনখোলামুখ এলাকায় বাবুল দে’র মৃতদেহ পাওয়া যায়। তাকে গলায় গামছা পেছিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply