নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবান-চট্টগ্রাম সড়কে সহিংস জামায়াত

বান্দরবান-চট্টগ্রাম সড়কে সহিংস জামায়াত

Bandarban-Hortal-Pic_2জামায়াত নেতা কাদের মোল্লার মৃত্যু পরোয়ানার প্রতিবাদে বান্দরবান-চট্টগ্রাম প্রধাড় সড়কে ছোট-বড় অসংখ্য গাছের গুড়ি ফেলে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে তান্ডব চালিয়েছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় মহেন্দ্র, মটর সাইকেলসহ কয়েকটি যানবাহনে অগ্নিসংযোগ এবং ভাংচুর করেছে তারা।

সোমবার জামায়াত নেতা কাদের মোল্লার মৃত্যু পরোয়ানা জারির প্রতিবাদে বান্দরবান-চট্টগ্রাম প্রধান সড়কের হলুদিয়া, বাজালিয়া, দৈস্তিদারহাটসহ কয়েকটি স্থানে রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে এবং সড়কের উপর ছোট-বড় অসংখ্য গাছ কেটে ফেলে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় কয়েকটি সিএনজি, মটরসাইকেল, অটোরিক্সায় অগ্নিসংযোগ এবং ভাংচুর করেছে হরতালকারীরা। এসময় ২ জন যানবাহন চালক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জামায়াত শিবির রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করায় বান্দরবান-চট্টগ্রাম সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সোমবার সকালে নিরাপত্তা বাহিনী ও পুলিশের কয়েকটি গাড়িও দস্তিদারহাট সড়কে আটকা পড়ে। দীর্ঘক্ষণ আটকে থেকে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা নিজেরাই সড়ক থেকে গাছগুলো সরানোর চেষ্টা করে। এদিকে হরতালের সমর্থনে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বান্দরবান-চট্টগ্রাম প্রধান সড়কের কয়েকটি স্থানে লাঠি নিয়ে মিছিল করেছে। Bandarban-Hortal-Pic_1

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply