নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবান-চট্টগ্রাম সড়কে গাছ ফেলে অবরোধ

বান্দরবান-চট্টগ্রাম সড়কে গাছ ফেলে অবরোধ

011দশম জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল প্রত্যাখ্যান করে ১৮ দলীয় জোটের ডাকা ৪৮ ঘন্টার অবরোধের কর্মসুচীর প্রথম দিনে বান্দরবান-চট্টগ্রাম সড়কে বাজালিয়া এলাকায় রাস্তায় টায়ার পুড়িয়ে ও গাছ ফেলে সড়ক অবরোধ করেন জোটের নেতাকর্মীরা।
সকাল থেকে বান্দরবানের গুরুত্বর্পূন সড়ক গুলোতে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা অবস্থান নিয়ে অবরোধ কর্মসুচী পালন করে। অবরোধকারীরা কয়েক ভাগে বিভক্ত হয়ে এবং বাস ষ্টেশনসহ অভ্যন্তরিন সড়ক গুলোতে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এতে সময় সবধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও জেলা শহর থেকে দুরপাল্লার কোন ধরনের যানবাহন ছেড়ে যায়নি।
অপরদিকে জোটের নেতার্মীরা অভিযোগ করেন বলেন, রাতে পুলিশ নেতাকর্মীদের বাসায় অভিযান চালায় ও বিভিন্নভাবে হয়রানী করেন এবং বান্দরবান সরকারী কলেজ শাখার ছাত্রদলের সভাপতি মোর্শেদ বিন ওমরকে আটক করে নিয়ে যায় পুলিশ। এছাড়াও অবরোধকে কেন্দ্র করে বান্দরবানের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

‘পাহাড়ে উন্নয়ন এবং নিরাপত্তায় করণীয় প্রদক্ষেপ নেয়া হচ্ছে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘পার্বত্য চট্টগ্রামে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি খুবই সুন্দর তিনটি জেলায় ব্যাপক …

Leave a Reply