বান্দরবান আওয়ামীলীগের সম্পাদকের দায়িত্বে ইসলাম বেবী

Islam-Baby-PiCবান্দরবানে ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইসলাম বেবী’কে দায়িত্ব দেয়া হয়েছে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের। বুধবার বিকালে বান্দরবান বাজারস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা মারমার সভাপতিত্বে জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, একেএম জাহাঙ্গীর, মংওয়ে প্রু মারমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী’সহ সম্পাদক মন্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক’কে বহিস্কারের পর সংগঠনের কর্মকান্ড চালাতে ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইসলাম বেবী’কে জেলা আওয়ামীলীগের অর্ন্তবর্তীকালীন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। প্রগতিশীল রাজনীতিবিদ ইসলাম বেবীর হাত ধরেই সাংগঠনিকভাবে আরো শক্তিশালী হয়ে উঠবে আওয়ামীলীগ। ছাত্রলীগের প্রতিষ্ঠাতা জেলা সভাপতি ইসলাম বেবী বলেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধাণ সম্পাদকের দায়িত্ব আমার জন্য একটি চ্যালেঞ্জ। দলের মধ্যে শৃঙ্খলা ফিরিয়ে এনে মাঠ পর্যায়ে সংগঠনের উন্নয়নে কাজ করে যাবো।
প্রসঙ্গত: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত ২৩ জুলাই জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈ হ্লা মারমার সভাপতিত্বে জরুরী সভায় সাধারণ সম্পাদকের পদ থেকে কাজী মজিবুর রহমান’কে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়। সভার সিদ্ধান্ত রেজুলেশন আকারে কেন্দ্রীয় আওয়ামীলীগের সভানেত্রীর কাছে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply