নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবান আওয়ামীলীগের নতুন সভাপতি ক্য শৈ হ্লা

বান্দরবান আওয়ামীলীগের নতুন সভাপতি ক্য শৈ হ্লা

ALবান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা মারমা। দশম সংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ার অপরাধে সংগঠনের দীর্ঘ সতের বছরের সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা’কে বাদ দিয়ে শুক্রবার রাতে জেলা আওয়ামীলীগের নীতিনির্ধারণী সভায় কমিটির সকলের সিদ্ধান্ত মতে কমিটির সহ-সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা মারমাকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী জানান, ভারপ্রাপ্ত নয়, গঠনতন্ত্র মোতাবেক সংগঠনের সভাপতি এখন ক্যশৈ হ্লা। কমিটির সকলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’সহ কমিটির বেশিরভাগ সদস্য উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা বলেন, বহিস্কারের কোনো চিঠি আমি পাইনি। গঠনতন্ত্র বহির্ভূতভাবেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। কেন্দ্রীয়ভাবে কমিটি যতদিন পর্যন্ত বহিস্কার করা হবে না, ততদিন অন্য কারো সভাপতি হওয়ার সুযোগ নেই। তবে সংগঠনের কাজ চালিয়ে নেয়ার জন্য ভারপ্রাপ্ত দায়িত্ব দিতে পারে।
এদিকে জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব নেয়ায় ক্যশৈ হ্লা’কে অভিনন্দন জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দিনসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের প্রতিনিধিরা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply