নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে ৬ বিএনপি কর্মী গ্রেফতার

বান্দরবানে ৬ বিএনপি কর্মী গ্রেফতার

Bandarban-Police-Arest-Picবান্দরবানে ছাত্রদলসহ বিএনপির সহযোগি সংগঠনগুলোর ৬ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় জেলার শহরের বান্দরবান বাজার এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করেছে।
পুলিশ ও দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কালো পতাকা মিছিল চলাকালে বান্দরবানে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় বিএনপির সহযোগী সংগঠন গুলোর ৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন-ছাত্রদল কর্মী মো: পারভেজ ও স্বেচ্ছাসেবকদল কর্মী মো: মোর্শেদ এবং যুবদলের কর্মী মিজান, দেলোয়ার, হেলাল, মো: রাসেল।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম জানান, বিক্ষোভ সমাবেশ শেষে ফেরার পথে বাজার থেকে স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল ও যুবদলের ৬ জন নেতাকর্মীকে পুলিশ হয়রানিমূলক গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইমতিয়াজ আহম্মেদ জানান, পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় ছয় জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার বিকালে বান্দরবান বাজারে বিএনপি কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদক মাম্যাচিং এর নেতৃত্বে কালো পতাকা মিছিলে পুলিশ বাঁধা দিলে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশের লাঠিচার্জ এবং নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় ১৫ জন আহত হয়।

Micro Web Technology

আরো দেখুন

লামায় সহায়তা পেল কর্মহীন মানুষ

প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে দেশব্যাপী অসহায় ও দুস্থ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী মানবিক সহায়তা করে চলেছে। …

Leave a Reply