নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে ৩ বিএনপি কর্মী গ্রেফতার

বান্দরবানে ৩ বিএনপি কর্মী গ্রেফতার

বান্দরবানে বিএনপির ৩ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকাল থেকে হঠাৎ করেই বান্দরবানে সঙ্গে ঢাকা, চট্টগ্রামসহ দূর পাল্লার সবগুলো রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। জেলা শহরসহ আশপাশের এলাকাগুলোতে জীপ গাড়িতে করে টহল দিচ্ছে সেনাবাহিনী।
পুলিশ জানায়, রোববার জেলা সদরের টংকাবর্তী ইউনিয়ন বাজার থেকে সন্দেহজনক ভাবে বিএনপির ৩ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। সদর এসআই মোহাম্মদ নাছির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়াও নির্বাচনকে সামনে রেখে বান্দরবান জেলা শহরসহ আশপাশের এলাকাগুলোতে টহল দিচ্ছে সেনাবাহিনী।
কয়েকটি জীপ গাড়ীতে করে রোববার সন্ধ্যায় সেনাবাহিনীর সদস্যদের বান্দরবানের ট্রাফিকমোড়, উজানীপাড়া, নিউগুলশান, ক্যাচিংঘাটা এলাকায় টহল দিতে দেখা গেছে।

এদিকে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় বান্দরবান-চট্টগ্রাম, ঢাকাসহ দূর পাল্লার সবগুলো রুটে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহণ শ্রমিক-মালিকরা। যানবাহন চলাচল বন্ধ করে দেয়ায় কেন্দ্রীয় বাসস্টেশনে গিয়ে অনেক যাত্রীকে ফিরে আসতে দেখা গেছে। তবে বান্দরবান-কেরানীহাট সড়কে কয়েকটি লোকাল বাস চলাচল করতে দেখা গেছে।
পূরবী বাস সার্ভিসের কাউন্টার ম্যানেজার মোহাম্মদ মহসিন জানান, দেশের অস্থিতিশীল পরিস্থিতিতে যে কোনো সময় অনাকাংখিত ঘটনা ঘটতে পারে,আতঙ্কে যাত্রীও পাওয়া যাচ্ছেনা। যাত্রী সংকটের কারণেই যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply