নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে ২ পর্যটক নিহত, আহত ১৩

বান্দরবানে ২ পর্যটক নিহত, আহত ১৩

Bandarban-Accident-PiC_2বান্দরবানে পর্যটন স্পট নীলগিরি সড়কে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন পর্যটক নিহত হয়েছে। নিহতরা হলেন- ফয়সাল মাহমুদ তন্ময় (৩৭) এবং কবির হোসেন (৩৯)। এসময় মহিলা’সহ আরো আহত হয়েছে ১৩ জন পর্যটক। সোমবার দুপুরে দেড়টার সময় এবং রোববার রাতে সোয়া এগারোটার সময় এই দুটি দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা সদর থেকে ৪৭ কিলোমিটার দূরের নীলগিরি পর্যটন কেন্দ্র দেখে ফেরার পথে বান্দরবান-নীলগিরি সড়কের রামড়ী পাড়ায় পর্যটকবাহী একটি ল্যান্ডক্রুজার নিয়ন্ত্রন হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এই ঘটনায় জয়পুরহাটের বাসিন্দার ফয়সাল মাহমুদ তন্ময় (৩৭) নামে এক পর্যটকের মৃত্যু হয়। দূর্ঘটনায় আহতরা হলেন-নিহতের স্ত্রী তাসলিমা আক্তার তমা (২৯), মাহমুদুল হাসান (৩৮) এবং স্ত্রী ইসাফ সুলতানা (৩১)। খবর পেয়ে সেনাবাহিনী’সহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে রোববার রাতে বান্দরবান-নীলগিরি সড়কের শৈলপ্রপাত পর্যটন স্পটে পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ঢাকার কাকরাইলের বাসিন্দা কবির হোসেন (৩৯)’র মৃত্যু হয়। এসময় গাড়ী চালক’সহ ১০ জন পর্যটক আহত হয়। আহতদের মধ্যে গুরুতর চালক আকতার (৩৫) এবং দৌলত (২২) দুজন উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী’সহ জনপ্রতিনিধিরা সদর হাসপাতালে ছুটে গিয়ে চিকিৎসা কার্যক্রম পরিদর্শণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, পৃথক সড়ক দূর্ঘটনায় দুজন পর্যটক মারা গেছে। আহতদের চট্টগ্রাম ও বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply