নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে ১৮শ ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী আটক

বান্দরবানে ১৮শ ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী আটক

Bandarban-Yaba-PiC.বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১৮’শ নিষিদ্ধ ইয়াবা’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। বুধবার সন্ধ্যায় (পোনে সাতটায়) জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা সীমান্তের চেরারমাঠ এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট’সহ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।
আটকের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি ৩৩ বিজিবি ব্যাটেলিয়ন কমান্ডার লে: কর্নেল শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাকঢালা বিওপি কমান্ডার হাবিলদার শওকত আলীর নেতৃত্বে বিজিবি সদস্যরা জেলার মিয়ানমার সীমান্তবর্তী চাকঢালা গ্রামে অভিযান চালিয়ে পাচারের সময় ১৮শ ৮২পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক ব্যবসায়ীর নাম-আব্দুল আজিজ (৩২)। আটককৃত পাচারকারী মিয়ানমারের ওয়ালিদং গ্রামের মৃত ছৈয়দ হোসেন ছেলে।

তবে আটককৃত পাচারকারী আব্দুল আজিজ জানান, আমি ইয়াবা ট্যাবলেটগুলো এক স্থান থেকে অন্যস্থানে নিয়ে যাচ্ছিলাম। আমার সঙ্গে ইয়াবা ব্যবসায়ী আবুল কাসিম ও খায়রুল আমিন নামে আরো দুজন ছিল। বিজিবি’কে দেখে তারা দুজন পালিয়ে গেছেন।

প্রসঙ্গত, গত এক মাসের ব্যবধানে নাইক্ষ্যংছড়ি থেকে তিন দফায় ইয়াবা চালান আটক করা হয়েছে। ইয়াবা পাচারে সহযোগীতা ও মাদকাসক্তির জন্য অভিযুক্ত বান্দরবানের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো: শিবলী কায়সার, আলীকদম থানার ওসি মো: হোসেন, নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো: রফিকুল ইসলাম, থানছি থানার এস আই মোহাম্মদ ওমর, রোয়াংছড়ি থানার এস আই জাবেদুল ইসলাম’সহ সাত পুলিশ সদস্য’সহ বান্দরবান জেলার আরো ২৮ জন ব্যবসায়ীর নাম তালিকাভূক্ত করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অপারেশনস অধিশাখা।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

বান্দরবানে ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে পরিদর্শকসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে র‌্যাবকে তদন্তের নির্দেশ …

Leave a Reply