নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে হরতালে বিরোধীজোটের ঝটিকা মিছিল,গ্রেফতার-১

বান্দরবানে হরতালে বিরোধীজোটের ঝটিকা মিছিল,গ্রেফতার-১

Bandarban Trafic Mour Picবিরোধী জোটের ডাকে দেশব্যাপি হরতালে বান্দরবানে হরতালের সমর্থনে জোটের নেতাকর্মীরা ঝটিকা মিছিল করেছে। বালাঘাটায় পিকেটিং করার সময় ছাত্রদল কর্মী জয়নাল আবেদীন’কে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।
এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রবিবার সকাল থেকে বিএনপি, জামায়াতের নেতাকর্মীরা শহরের গুরুত্বপূর্ন মোড়গুলোতে অবন্থান নেয়। হরতালের সমর্থনে সকালে
বিভিন্নস্থানে খন্ড খন্ড মিছিল এবং জোরালো পিকেটিং করছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। এসময় পিকেটিংকালে জেলা শহরের বালাঘাটা থেকে জয়নাল আবেদিন নামে এক ছাত্রদল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে হরতালের কারণে বান্দরবানে জেলা শহর অভ্যন্তরিন সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহর ছেড়ে যায়নি দূর পাল্লার কোনো যানবাহনও। বান্দরবান বাজারসহ আশপাশের এলাকাগুলোতে সকল প্রকার দোকানপাট এবং ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ রয়েছে।
এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে বান্দরবান শহরসহ গুরুত্বপূর্ন স্থানগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে জেলার বিভিন্নস্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

‘পাহাড়ে উন্নয়ন এবং নিরাপত্তায় করণীয় প্রদক্ষেপ নেয়া হচ্ছে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘পার্বত্য চট্টগ্রামে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি খুবই সুন্দর তিনটি জেলায় ব্যাপক …

Leave a Reply