নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে সড়ক দূর্ঘটনায় শিশুসহ আহত ১৩

বান্দরবানে সড়ক দূর্ঘটনায় শিশুসহ আহত ১৩

Bandarban-Gari-PiC_2বান্দরবানে যাত্রীবাহি লোকাল বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু’সহ ১৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে চালক’সহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।
দমকল বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বান্দরবান-চট্টগ্রাম সড়কের সূয়ালক টেক নামকস্থানে বান্দরবান থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহি বাসের সঙ্গে বিপরীত থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গাড়ী চালক’সহ ১৩ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে দমকল বাহিনী, পুলিশ এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান ও কেরানীহাট হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে বাস-ট্রাকের চালক’সহ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা। এদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে বান্দরবান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সঞ্জয় মিত্র চৌধুরী (৩৩), রনজিত দাশ (৪০), ইয়াছিন (২০), ওসমান (৮), খতিজা বেগম (৮০), সিরাজ (২৮), দিপ্ত তালুকদার (২), রানী মল্লিক (৪৩), প্রভারানী মল্লিক (৪১)।

ফায়ারসার্ভিসের কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন আহত হয়েছে। গুরুতর আহতদের চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছে। বান্দরবান হাসপাতালে ৯ জন চিকিৎসাধীন রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply