নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » বান্দরবানে সেনাবাহিনী-বিজিবি’র টহল

বান্দরবানে সেনাবাহিনী-বিজিবি’র টহল

বান্দরবানে টহল দিচ্ছে সেনাবাহিনী-বিজিবি সদস্যরা। জেলা সদরের ট্রাফিকমোড়, ক্যাচিংঘাটা, রাজারমাঠসহ জেলা শহরের বিভিন্নস্থানে সেনাবাহিনীর সদস্যদের কয়েকটি জীপে বিভক্ত টহল দিতে দেখা যাচ্ছে। এছাড়াও বান্দরবান-চট্টগ্রাম মহাসড়ের হলুদিয়া থেকে কেরানীহাট পর্যন্ত বিভিন্নস্থানেও কয়েকটি জীপে বিজিবি সদস্যরা টহল দিচ্ছে। তবে শীতকালিন মহড়ার অংশ হিসেবে সেনা সদস্যরা টহল দিচ্ছে বলে জানিয়েছেন সেনাসূত্র।
নিরাপত্তা বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকাল থেকেই বান্দরবানে সেনাবাহিনীর সদস্যরা টহল দিলেও সন্ধ্যার পর থেকে সেনাবাহিনী ও বিজিবির টহল বেশি দেখা গেছে। সেনাবাহিনী ও বিজিবি টহলের কারণে শুক্রবার বান্দরবানে আগামী ৮৩ ঘন্টার টানা অবরোধের সমর্থনে কোনো মিছিল করেনি। বান্দরবান-চট্টগ্রাম সড়কও ফাঁকা। মহাসড়কের কোথাও কোনো জামায়াত-শিবিরের কোনো অবস্থান দেখা যায়নি।
বান্দরবান ৬৯ সেনা রিজিয়নে কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাইদ সিদ্দিকী সাংবাদিকদের জানান, সেনাবাহিনীর এটি নিয়মিত টহল। নির্বাচনের অংশ হিসেবে নয়, শীতকালীন মহড়ার অংশ হিসেবে দেশের বিভিন্ন জায়গায় সেনা সদস্যরা টহল দিচ্ছে বলেও জানান এই সেনা কর্মকর্তা।

Micro Web Technology

আরো দেখুন

লামায় বাড়ছে করোনা সংক্রমণ, লকডাউন চলছে

বান্দরবানের লামা উপজেলায় প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা সংক্রমণ ঠেকাতে সারাদেশের মতো উপজেলাতেও পালিত …

Leave a Reply